আগেই জল্পনা ছিল ! এবার সৌরভ নিশ্চিত করলেন পদত্যাগের খবর

আন্তর্জাতিক খেলাধুলা

শুধু ভারত-বাংলাদেশ নয়, ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের কাছে জনপ্রিয় । তাঁর খুঁটিনাটি তথ্য হামেশাই খবরের শিরোনামে উঠে আসে অবলীলায় । এবার মহারাজ সৌরভ গাঙ্গুলি পদত্যাগ করছেন । জনপ্রিয় ওয়েব সাইট ক্রিকবাজকে সেই তথ্য নিশ্চিতও করেছেন তিনি ।

জনপ্রিয় প্রাক্তন ক্রিকেটার এবং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি ডিরেক্টর পদ থেকে সরে দাঁড়াচ্ছেন । জানা গেছে, সম্ভাব্য স্বার্থের সংঘাত এড়াতেই ভারতীয় ফুটবল দল এটিকে মোহনবাগানের ডিরেক্টর পদ ছেড়ে দিচ্ছেন সৌরভ । গত ২৭শে অক্টোবর রাতে মহারাজ নিজেই খেলা সম্পর্কিত ওয়েবসাইট ক্রিকবাজকে এই তথ্য নিশ্চিত করেছেন ।

সংবাদ সংস্থা হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আরপিএসজি গ্রুপ সম্প্রতি সম্প্রতি আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ)-এর  লখনউ  ফ্র্যাঞ্চাইজির মালিকানা জিতেছে । আবার  আরপিএসজি গ্রুপের ফুটবল ক্লাব হল এটিকে মোহনবাগান। এই এটিকে মোহনবাগানের ডিরেক্টর পদে ছিলেন সৌরভ গাঙ্গুলি ।

প্রশ্ন উঠতে শুরু করেছে, আরপিএসজি গ্রুপ আইপিএল-এর দল লখনউ-এর মালিকানা নিতেই । কারন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি । তবে একথা সত্যি, বেশ কয়েকদিন ধরেই কানাঘুষো চলছিল, আরপিএসজি গ্রুপ  আইপিএল-এ  লখনউ ফ্র্যাঞ্চাইজি নেওয়ায় এটিকে মোহনবাগানের ডিরেক্টরের পদ থেকে সরে দাঁড়াতে পারেন সৌরভ।

সৌরভ গাঙ্গুলির পদত্যাগের সিদ্ধান্ত নেবার আগে, কলকাতাভিত্তিক করপোরেট আরপি সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা জানিয়েছিলেন,  “আমি মনে করি সৌরভ মোহনবাগান থেকে পুরোপুরি সরে যাচ্ছেন । তবে এটা সৌরভের জন্য ঘোষণা করা ঠিক হবে। আমি দুঃখিত। আগেই বলে দেয়ার জন্য।“ এবার গাঙ্গুলি নিজেই সেই ঘোষণা করলেন ।

Leave a Reply

Your email address will not be published.