পর্যটন ব্যবসায়ীদের জন্য আসছে ট্রাভেল ম্যানেজমেন্ট সফটওয়্যার ‘ট্রাভনেট টেক’! (Travel management software ‘Travanet Tech’ is coming for tourism businessmen!)

আন্তর্জাতিক ভ্রমণ

৫মিশালি বিডি ওয়েব ডেস্কঃ  ‘ট্রাভনেট টেক’ (Travnet Tech) নতুন ট্রাভেল ম্যানেজমেন্ট সফটওয়্যার। সফটওয়্যারটি পর্যটন ব্যবসায়ীদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। আগামী বছরের শুরুর দিকে সফটওয়্যারটি আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করা হচ্ছে। লন্ডনভিত্তিক ট্রাভেল এজেন্সি এনসিএল ট্যুরস-এর একটি সহযোগী প্রতিষ্ঠান ব্রিটিশ বাংলা ট্রাভেলের তত্ত্বাবধানে বাংলাদেশে ‘ট্রাভনেট টেক’ যাত্রা শুরু করতে যাচ্ছে।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জনানো হয়, এ সফটওয়্যারের মাধ্যমে যেকোনো পর্যটন ব্যবসায়ী তাদের ব্যবসাকে আরও গতিশীল করতে পারবেন। সহজেই এতে তৈরি করা যাবে নিজস্ব পোর্টাল। এতে যুক্ত করা হয়েছে শক্তিশালী সার্চ ইঞ্জিন ও অফিস ম্যানেজমেন্ট সিস্টেম। ফলে এক ক্লিকেই এয়ার টিকেট থেকে শুরু করে হোটেল বুকিং কিংবা সব ধরণের ট্রাভেল বিষয়ক সেবার সহজ মাধ্যম হবে এটি।

 

‘ট্রাভনেট টেক’ (Travnet Tech) এর হেড অব আইটি মো. জিয়াউল হক বলেন, ‘এই সফটওয়্যারটি ভ্রমণ বিষয়ক ব্যবসায়ীদের জন্য এমনভাবে তৈরি করা হয়েছে, যাতে তারা সহজেই ব্যবসার যাবতীয় কাযক্রম পরিচালনা করতে পারেন। পাশাপাশি এতে এমন সব ফিচার যুক্ত করা হয়েছে, যাতে ব্যবসায়ীরা গ্রাহকদের আরও উন্নত ও আধুনিক সেবা দিতে পারেন। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে আমরা এটিকে আরও উন্নত করার প্রচেষ্টাও চালিয়ে যাবো।’

Leave a Reply

Your email address will not be published.