বাগেরহাটের ৪ টি আসনে নৌকার নিরঙ্কুশ জয়

দিনকাল বাংলাদেশ

বাগেরহাটের ৪ টি আসনে নৌকার প্রার্থীরা নিরঙ্কুশ জয় পেয়েছেন। এক কথায় বিপুল ভোটে বিজয়ী হয়েছেন তারা। রবিবার (০৭ জানুয়ারি) রাতে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে পাওয়া তথ্য অনুযায়ী, বাগেরহাট-১ আসনে শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট-২ আসনে শেখ তন্ময়, বাগেরহাট-৩ আসনে হাবিবুন নাহার এবং বাগেরহাট চার আসনে এইচ এম বদিউজ্জামান সোহাগ বিজয়ী হয়েছেন।

বাগেরহাট-১ (চিতলমারী, মোল্লাহাট ও ফকিরহাট) আসনে ১২৪টি কেন্দ্রের ফলাফলে নৌকার প্রার্থী শেখ হেলাল উদ্দিন ২ লক্ষ ১৯ হাজার ৯৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মোঃ কামরুজ্জামান পেয়েছেন ৫ হাজার ২১০ ভোট।

বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনের ১২৫টি কেন্দ্রে নৌকা প্রতীক নিয়ে শেখ তন্ময় পেয়েছেন ১ লক্ষ ৮২ হাজার ৩১৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী জাতীয় পার্টির হাজরা শহিদুল ইসলাম লাঙ্গল প্রতীক নিয়ে হাজরা শহিদুল ইসলাম ৪ হাজার ১৭৪ ভোট।

বাগেরহাট-৩ (মোংলা ও রামপাল) আসনে ৯৬টি কেন্দ্রের ফলাফলে ৭৮ হাজার ৪৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী হাবিবুন নাহার। তার নিকটতম প্রতিদ্বন্দী ঈগল প্রতিকের স্বতন্ত্র পার্থী ইদ্রিস আলী ইজারাদার পেয়েছেন ৫৪ হাজার ৬৭৮ ভোট।

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ ও শরণখোলা) আসনে ১৪৩ টি কেন্দ্রের ফলাফলে নৌকার প্রার্থী এইচ এম বদিউজ্জামান সোহাগ ১ লাখ ৯৯ হাজার ৩৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ঈগল প্রতিকের স্বতন্ত্র পার্থী এম আর জামিল হোসাইন পেয়েছেন ৫ হাজার ৩৭৬ ভোট। বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাঃ খালিদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *