দাম কমল অপোর (oppo) দুই স্মার্টফোনের

অন্যান্য দিনকাল

অপোর (oppo F21) এফ২১ প্রো ফাইভ-জি এবং (oppo A77) এ৭৭ মডেলের ফোনের দাম কমিয়েছে অপো (oppo)। পবিত্র রমজান মাস উপলক্ষে এ সিদ্ধান্ত জানিয়েছে অপো (oppo)। নতুন এ সিদ্ধান্ত অনুযায়ী, এফ২১ প্রো ফাইভ-জি মডেলের ফোনটি ৩৭ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ৩৪ হাজার ৯৯০ টাকায় এবং এ৭৭ মডেলের ফোনটি ২২ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ১৯ হাজার ৯৯০ টাকায় কেনা যাবে। আজ এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানিয়েছে অপো (oppo) বাংলাদেশ।

কোয়ালকম স্ন্যাপড্রাগন™️প্রসেসরে চলা ৬.৪ ইঞ্চি পর্দার (oppo F21) অপো এফ২১ প্রো ফাইভ-জি মডেলের ফোনটিতে ভয়েস ওভার এলটিই প্রযুক্তি থাকায় স্বাচ্ছন্দ্যে কথা বলার পাশাপাশি দ্রুতগতির ইন্টারনেট ব্যবহার করা যায়। সর্বোচ্চ ৮ গিগাবাইট র‍্যাম ব্যবহারে সক্ষম ফোনটিতে ৬৪, ২ ও ২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরাসহ ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকায় ভালো মানের ছবি তোলা সম্ভব। ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফোনটিতে ৩৩ ওয়াটের সুপারভুক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি থাকায় দ্রুত চার্জ করা যায়।

হেলিও জি৩৫ ১২ এনএম (ন্যানোমিটার) প্রসেসরে চলা (oppo A77) অপো এ৭৭ মডেলের ফোনটিতে সর্বোচ্চ ৮ গিগাবাইট র‍্যাম ব্যবহার করা যায়। ৫০ ও ২ মেগাপিক্সেলের দুটি ক্যামেরাসহ ফোনটিতে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটিতে পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিসহ ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি থাকায় দ্রুত চার্জ করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *