৬ জিবি র‍্যামের নতুন ফ্ল্যাগশিপ ‘হেলিও৩০’( Helio 30 )!

তথ্যপ্রযুক্তি দিনকাল

৬ জিবি র‍্যামের ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনলো এডিসন গ্রুপ। সিম্ফনি মোবাইলের এডিসন ইন্ডাস্ট্রিজ কারখানায় হেলিও৩০’( Helio 30 ) মডেলের এই ফোনটি তৈরি হয়েছে। গ্রুপটির ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহিদ ও ব্র্যান্ড এ্যাম্বাসেডর, চিত্রনায়িকা শবনম বুবলী, চিত্রনায়ক রিয়াজ, হেড অফ সেলস এন্ড মার্কেটিং, মোহাম্মাদ আবু সায়েম এবং হেড অফ প্রডাক্ট ম্যানেজম্যান্ট, মুনিম এমডি ইশতিয়াক এই ফোনটি উদ্বোধন করেন।

আরও পড়ুন- Tecno Camon 19 Neo (টেকনো ক্যামন ১৯ নিও) ফটোগ্রাফির জন্য দুর্দান্ত ক্যামেরা ফোন!

হেলিও৩০’( Helio 30 ) ফ্ল্যাগশিপ ফোনটি লেদার ব্যাক পার্ট ডিজাইনের। ফোনটিতে ব্যবহৃত হয়েছে ৬.৬৭ ইঞ্চির ইন-সেল আইপিএস প্রযুক্তির পাঞ্চহোল ডিসপ্লে। যার রেজল্যুশন ১০৮০X২৪০০ পিক্সেল বা ফুল এইচডি প্লাস। হেলিও৩০’( Helio 30 ) ফ্ল্যাগশিপ ফোনটির উচ্চগতি নিশ্চিত করতে আছে- অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে মিডিয়াটেক এর প্রিমিয়াম ক্যাটাগরির হ্যালিও পি৭০ ১২ এনএম চিপসেট এবং ২.১ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর। জিপিউ হিসেবে রয়েছে ৯০০ মেগাহার্জ স্পীড। সাথে ৬ জিবি র‍্যাম থাকায় পারফরমেন্স নিয়ে ভাবতে হবে না। হেলিও৩০’( Helio 30 ) ফ্ল্যাগশিপ ফোনটিতে ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি, কিন্তু মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

 

নতুন এই হেলিও৩০’( Helio 30 ) ফ্ল্যাগশিপ ফোনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ১.৭৯ অ্যাপারচার সমৃদ্ধ ১০৮ মেগাপিক্সেল ইউএইচডি কোয়াড ক্যামেরা, যেটিতে ব্যবহার করা হয়েছে ১১৫ ডিগ্রী ওয়াইড এ্যাংগেল লেন্স, অন্যটিতে ম্যাক্রো শট ক্যাপচারিং এবং আরেকটিতে আছে ডেপথ সেন্সর লেন্স। সেলফির জন্য হেলিও৩০’( Helio 30 ) ফ্ল্যাগশিপ ফোনের সামনে রয়েছে ডিসপ্লে ফ্ল্যাশযুক্ত এফ ২.০ অ্যাপারচার ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

দীর্ঘ সময় পাওয়ার ব্যাকআপ দিতে হেলিও৩০’( Helio 30 ) ফ্ল্যাগশিপ ফোনে ব্যবহার করা হয়েছে ৫ হাজার  মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। এবং যথারীতি দুটি ন্যানো সিম ব্যবহারের সুবিধা আছে এই স্মার্টফোনটিতে। মেমোরি কার্ডের জন্য রয়েছে আলাদা স্লট। এর ফেস আনলক ফিচার ০.৩ সেকেন্ডে ব্যবহারকারীর মুখাবয়ব রিড করতে পারবে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট, প্যাটার্ন লক ও পাসওয়ার্ড, জি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর, জাইরোস্কোপ সেন্সর এবং ম্যাগনেটিক সেন্সর রয়েছে নতুন এই স্মার্টফোনটিতে। এছাড়া অন্যান্য ফ্ল্যাগশিপ ফোনের সুবিধা।

আরও বিস্তারিত জানতে ক্লিক ক্রুন- https://www.mobiledokan.co/product/symphony-helio-30/

হেলিও৩০’( Helio 30 ) এর দাম রাখা হয়েছে ১৪ হাজার ৯৯০ টাকা (ভ্যাট ছাড়া)। ফ্লেম অরেঞ্জ এবং মিন্ট গ্রীণ কালারে আজ থেকে সিম্ফনির সকল আউটলেটে এই স্মার্টফোনটি পাওয়া যাবে আকর্ষণীয় বান্ডেল অফার সহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *