সিমলার প্রদর্শন অযোগ্য ‘প্রেমকাহন’সিনেমার ইউটিউবে ভিউ ১০ লাখ!

বাংলাদেশ বিনোদন

৫মিশালি বিডি ওয়েব ডেস্কঃ সিনেমার নাম ‘প্রেমকাহন’, কিন্তু আগের নাম ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সিমলা অভিনীত শেষ সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সিনেমাটি চলচ্চিত্র সেন্সর বোর্ডে বারবার প্রত্যাখ্যাত হয়েছে। শেষমেশ পরিবর্তন করে ‘প্রেমকাহন’ নাম দিয়েও পার হতে পারেনি সেন্সর বোর্ডের চৌকাঠ। বোর্ড প্রতিবারই জানিয়েছে, ছবিটি ‘প্রদর্শন যোগ্য নয়’। একরকম বাধ্য হয়ে চলচ্চিত্রটি ইউটিউবে মুক্তির সিদ্ধান্ত নেন নির্মাতা রুবেল আনুশ।

কিন্তু সেই সিনেমা ব্যাপকভাবে ইউটিউবে সাড়া ফেলেছে। মুক্তির ২৫ দিনের মধ্যেই ১০ লাখবার সিনেমাটি দেখেছেন দর্শকরা। গেল ২৫ নভেম্বর লাইভ রেডিও নামে ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এটি। প্রকাশের পর থেকে দর্শকদের সাড়া মিলছে ভালোই। সিনেমাটি দেখে দর্শকরা যে তৃপ্ত, তা বোঝা যায় তাদের মন্তব্যে। এ অর্জনে উচ্ছ্বসিত  নির্মাতা।

প্রযোজক  বলেন, ‘দর্শকের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। তারা ছবিটি ভালোবেসেছেন, দেখেছেন। অনেকে অনেক ভালো মন্তব্য করেছেন, যা আমার জন্য প্রেরণার। ছবিটি নিয়ে এতো দ্রুত এতো ভালো রেসপন্স আসবে ভাবতে পারিনি। আমরা এটি হলে আনতে চেয়েছিলাম; সেটা পারিনি। ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি দিতে চেয়েছিলাম; কিন্তু কেউই সেন্সর ছাড়পত্র ছাড়া চালাতে রাজি নন।’

নিষিদ্ধ প্রেমের গল্পের প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা ও মামুন। এ ছাড়াও আছেন মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, নোভাই নোভিয়া, মুনমুন আহমেদ মুন, আকাশ মেহেদি, একে আজাদ সেতু, শিমুল খান। সংগীত পরিচালনা করেছেন সোহেল রাজ। প্রযোজনা করেছে আনুশ ফিল্মস। সহ-প্রযোজক রেড পিকচার্স।

Leave a Reply

Your email address will not be published.