সামিরা খান মাহি শাকিবের হাত ধরে ছোট পর্দা থেকে বড় পর্দায়!

বাংলাদেশ বিনোদন

শাকিব দেশের প্রথম সারির নায়ক। তার হাত ধরেই অনেক নায়িকা ক্যারিয়ারে সাফল্য পেয়েছেন। শাকিব খান সম্প্রতি দেশে ফিরেছেন। এবার তার নতুন সিনেমায় নায়িকা ছোট পর্দা থেকে নির্বাচন করা হতে পারে এমন কথা শোনা গেছে। শাকিবের ফেরার পরপরই গুঞ্জরিত হতে থাকে তাঁর পরবর্তী সিনেমার নায়িকা হতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ সামিরা খান মাহি।  

জানা গেছে, শাকিবের কাছে প্রযোজকরা নাটকের বেশ কয়েকজন অভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন। সেক্ষেত্রে নতুন কারও 

সঙ্গে কাজের আপত্তি নেই জানিয়েছেন শাকিব। শাকিবের একটাই বক্তব্য প্রোজেক্ট আন্তর্জাতিক মানের হতে হবে এবং তা দেশের বাইরে মুক্তি দেওয়ার মতো হতে হবে। শাকিবের সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মিটিংয়ে সামিরা খান মাহির কথা বারবার এসেছে। তবে নিউইয়র্ক সূত্রের বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমে সামিরা খান মাহির শাকিবের সঙ্গে অভিনয়ের বিষয়টি উল্লেখ করে। অবশ্য গণমাধ্যমগুলো খুব শক্তভাবে সম্ভাবনার কথাই বলছিল।

 

সামিরা খান মাহি বর্তমানে নাটকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন। এ বিষয়ে কথা বলে জানা যায়, মাহি কিছুই জানেননা। শুক্রবার বিকেলে কালের কণ্ঠের সঙ্গে আলাপকালে সামিরা খান মাহি স্পষ্ট জানান তার সঙ্গে শাকিব খান কিংবা শাকিব খানের পক্ষ থেকে এখনও কারো সঙ্গেই কথা হয়নি।

প্রস্তাব পেলে অভিনয় করবেন কি না এমন প্রশ্নের জবাবে মাহি কালের কণ্ঠকে বলেন, ‘অবশ্যই করবো। এটা নির্ভর করবে সিনেমার গল্পের ওপর, চিত্রনাট্যের ওপর। সবকিছু ঠিক থাকলে কেন করবো না?’

 

গুঞ্জন ছড়ানোর কারণ না জানলেও নিজের সঙ্গে ঘটে যাওয়া ছোট একটি ব্যাপার জানালেন।   বললেন, “গুঞ্জনের শুরু কীভাবে তাও জানি না। তবে শাকিব খান দেশে আসার পর আমার কাছে একটি ফোন আসে। ফোনে অজ্ঞাত এক ব্যক্তি তার নাম বলার পর আমাকে বলেন, ‘একটা সুখবর আছে’। তারপর ‘শাকিব খানের সঙ্গে আমাকে নিয়ে কাজের কথা হচ্ছে’ বলে জানায়। এরপর আমি ‘ওকে’ বলে ফোন রেখে দেই। ”

Leave a Reply

Your email address will not be published.