ভারতীয় সিনেমা জগতের সবচেয়ে বড় বাজেটের ছবি ! অভিনয়ে বাহুবলী প্রভাস

বিনোদন ভারত

৫মিশালি বিডি ওয়েব ডেস্কঃ ভারতীয় সিনেমা জগতে ইতিহাস সৃষ্টি করেছিল বাহুবলী । সেখানে দক্ষিন ভারতীয় অভিনেতা প্রভাস নিজের অসাধারন অভিনয় দক্ষতা এবং স্টাইলিশ শৈলী নিয়ে সকলের মন জয় করেছেন । ছবিটি অনেক বলিউড ছবিকেও টেক্কা দিয়েছে । এবার সুপারস্টার প্রভাসের নতুন ছবি রাধেশ্যাম এবং আদিপুরুষ মুক্তির অপেক্ষায় । জানা গেছে আদি পুরুষ ছবিটি নির্মাণ করতে ৫০০ কোটি টাকার বাজেট ধার্য করা হয়েছে ।

বাহুবলী মুক্তি পাবার পর দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার প্রভাসের জনপ্রিয়তা তুঙ্গে । দেশের পাশাপাশি তার জনপ্রিয়তা সারা বিশ্বেই দেখা যাচ্ছে । সোশ্যাল মিডিয়াতেও তার ফ্যান ফলোয়ার অনেক অনেক বেশি । এবার এই জনপ্রিয় অভিনেতার  ছবি রাধেশ্যাম শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। ছবিটি নির্মাণ করতে এখনও পর্যন্ত ৪৫০ কোটি টাকা খরচ হয়েছে । জানা গেছে, ভারতীয় সিনেমা ইতিহাসে এত বড় বাজেটের ছবি এখনও হয়নি ।

খবর আছে, প্রভাসের এই রাধেশ্যাম ছবিটি ছাড়াও  ‘আদি পুরুষ’ নামে আরও একটা ছবি মুক্তি পেতে চলেছে । হিন্দি ছাড়াও, আদি পুরুষ ছবিটি অন্যান্য অনেক ভাষায় মুক্তি পাবে । এই বিগ বাজেটের ছবি  প্রযোজনা করেছে সুপরিচিত সঙ্গীত সংস্থা টি-সিরিজ এবং রেট্রো ফাইলস।  হিন্দু মহাকাব্য রামায়ণের ভগবান শ্রী রামের প্রধান চরিত্রে অভিনয় করবেন বাহুবলী প্রভাস ।

এছাড়া বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন মাতা সীতার ভূমিকায় অভিনয় করেছেন । রামচন্দ্রের ভাই লক্ষ্মণের চরিত্রে অভিনেতা সানি সিং থাকছেন । এছাড়া আরও একটা চমক থাকছে ছবিটিতে । সুপারস্টার সাইফ আলি খানকে এই ছবিতে ভিলেনের ভূমিকায় দেখা যাবে । তিনি রামায়নের রাবণের চরিত্রে অভিনয় করবেন। প্রভাস এবং কৃতি শ্যাননের ছবি আদি পুরুষ হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যয়বহুল ছবিগুলির মধ্যে একটি।

সুত্রের খবর, আদি পুরুষ অনেক বড় পরিসরে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা । জানা গেছে, আদি পুরুষ ছবিটি সারা বিশ্বে ২০ হাজার স্ক্রিনে মুক্তি পাবে। যা এখন পর্যন্ত ভারতীয় সিনেমার সবচেয়ে বড় বিশ্বব্যাপী মুক্তিপ্রাপ্ত ছবি হবে। এর আগে প্রভাসের সুপারহিট ছবি বাহুবলি যা ২০১৫ সালে মুক্তি পেয়েছিল, এই ছবির আগে ৬০০০ স্ক্রিনে মুক্তি পেয়েছিল ।

Leave a Reply

Your email address will not be published.