দিঘায় (Digha) ঘুরতে এসে ভয়ঙ্কর কাণ্ড ঘটাল যুবক, নেপথ্যে কি প্রেম?

আন্তর্জাতিক ভ্রমণ

দিঘায় (Digha) ঘুরতে এসেছিলেন যুবক। সাথে ছিল পরিবারের অন্য সদস্যরাও। কিন্তু সেই ঘুরতে এসেই ঘটিয়ে ফেললেন ভয়ঙ্কর কাণ্ড। দিঘার (Digha) হোটেলের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন পর্যটক যুবক। মৃতের নাম জয় কর্মকার। বয়স ২২ বছর। এই ঘটনাকে ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সৈকত শহরে।

 

জানা গিয়েছে, সোমবার উত্তর ২৪ পরগনার অশোকনগর এলাকা থেকে ১৪ জনের একটি দল দিঘায় (Digha) বেড়াতে আসে। নিউ দিঘার একটি বেসরকারি হোটেলে ওঠে দলটি। ওই দলেরই সদস্য ছিলেন জয়। পরিবারের সবার সাথে দিঘায় ঘুরতে এসেছিলেন তিনিও। এরপর মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের অন্য সদস্যরা সৈকতে বেড়াতে গেলেও, জয় যাননি। শরীর ভালো নেই, এই বলে হোটেলের ঘরে একা-ই থেকে যান তিনি।

এরপর ঘুরে-বেড়িয়ে পরিবারের সদস্যরা হোটেলে ফিরে হোটেলের ঘরে সিলিং ফ্যান থেকে গামছার ফাঁস দেওয়া অবস্থায় যুবকের ঝুলন্ত দেহ (Digha Tourist Suicide) দেখতে পান। তড়িঘড়ি যুবককে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিস ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

তবে অশোকনগরের ঘুমা নিবেদিতা পল্লির জয় কর্মকারের আত্মঘাতীর স্পষ্ট উত্তর পাওয়া যায়নি। পুলিসের প্রাথমিক সন্দেহ এই ঘটনার নেপথ্যে প্রেম ঘটিত। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস।

Leave a Reply

Your email address will not be published.