ওয়ালটন এনেছে ৪ রিয়ার ক্যামেরার স্মার্টফোন Primo RX9

তথ্যপ্রযুক্তি বাংলাদেশ

ওয়ালটন মিড রেঞ্জের ক্রেতাদের জন্য বাজারে ‘প্রিমো আরএক্স৯’( Primo RX9 ) মডেলের আরেকটি স্মার্টফোন এনেছে । ‘প্রিমো আরএক্স৯’( Primo RX9 ) ফোনটিতে রয়েছে ২০:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৫৫ ইঞ্চির এইচডিপ্লাস আই নচ এলটিপিএস ডিসপ্লে। পর্দার রেজ্যুলেশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল।

ফোনটিতে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। প্রসেসর হিসাবে রয়েছে ২.০ গিগাহার্জ গতির হেলিও জি-সিরিজ অক্টাকোর প্রসেসর, ভিআর জিই৮৩২০। এর সাথে ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র্যামে। ফলে মিলবে দারুণ গতি। ফোনটিতে ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজের দেয়া হয়েছে, যা বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত।

ক্যামেরাতে রয়েছে দারুন ফিচার। ফোনের পেছনে রয়েছে পিডিএফ প্রযুক্তির এআই কোয়াড ক্যামেরার প্রধান সেন্সরটি ১৬ মেগাপিক্সেলের। যার অ্যাপারচার এফ/২.০। পাশাপাশি রয়েছে ৫ মেগাপিক্সেলের ১২০ ডিগ্রি পর্যন্ত ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং আরেকটি ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। পেছনের ক্যামেরায় ফুল এইচডি ভিডিও ধারণ করা যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংসহ পাঁচ হাজার এমএএইচ ব্যাটারি। ফোনটির দাম রাখা হয়েছে ১৬ হাজার ৯৯৯ টাকা।

Walton Primo RX9 – সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং দাম জানতে এখানে ক্লিক করুন ।

Leave a Reply

Your email address will not be published.